চৌদ্দগ্রামে কাভার্ডভ্যানের সাথে মোটরসাইকেলের ধাক্কা, ব্যবসায়ী নিহত

চৌদ্দগ্রাম প্রতিনিধি।।
কুমিল্লার চৌদ্দগ্রামে কাভার্ডভ্যানের পেছনে মোটরসাইকেলের ধাক্কা লাগলে মো. দেলোয়ার হোসেন ভূঁইয়া বাবুল (৫২) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

শুক্রবার রাত আনুমানিক সাড়ে নয়টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ডলি রিসোর্টস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম লোকমান হোসাইন।

নিহত মো. দেলোয়ার হোসেন ভূঁইয়া বাতিসা ইউনিয়নের বসন্তপুর দক্ষিণ পাড়ার মৃত আব্দুল লতিফের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাত আনুমানিক সাড়ে নয়টার দিকে প্রতিদিনের মত দোকান বন্ধ করে চৌদ্দগ্রাম বাজার থেকে মোটরসাইকেলে চেপে বাড়ি ফিরছিলেন দেলোয়ার হোসেন ভূঁইয়া।

মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে চন্ডিপুর এলাকায় ডলি রিসোর্টসের উত্তর পাশে পৌঁছালে সামনে থাকা একটি কাভার্ডভ্যান হঠাৎ দাঁড়িয়ে যায়। এতে মোটরসাইকেলটি কাভার্ডভ্যানের পেছনে জোরে ধাক্কা খায়। এতে মোটরসাইকেল চালক বাবুল ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

খবর পেয়ে মিয়াবাজার হাইওয়ে থানার উপপরিদর্শক তোফাজ্জল হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের নিকট লাশ হস্তান্তর করে।

মিয়াবাজার হাইওয়ে থানার ওসি এস এম লোকমান হোসাইন বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করা হয়। দুর্ঘটনার পর কাভার্ডভ্যান চালক ও হেলপার পালিয়ে গেছে।

দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page